• সাভার

  •  রোববার, মে ১৯, ২০২৪

নগর জুড়ে

সাভারে দেয়াল চাপায় প্রাণ গেল দুই নিরাপত্তাকর্মীর

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:০৪, ৬ মে ২০২৪

সাভারে দেয়াল চাপায় প্রাণ গেল দুই নিরাপত্তাকর্মীর

সাভারে দেয়াল চাপায় প্রাণ গেল দুই নিরাপত্তাকর্মীর

সাভারের ধামরাইয়ে দেয়াল চাপা পড়ে দুই নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন। গতকাল রোববার (৫ মে) দিনগত রাত ১২টার দিকে ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নের বরাকৈর এলাকার এস এস এগ্রো কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহত দুই নিরাপত্তাকর্মীর নাম আনিসুর ও শাহারুল। তারা ওই এলাকারই বাসিন্দা। পুলিশ জানায়, রাতে প্রচণ্ড ঝড়ের মধ্যে এস এস এগ্রোর ভিতরে একটি টিনশেড ঘরে পাঁচজন নিরাপত্তাকর্মী দায়িত্ব পালন করছিলেন। এ সময় ঝড়ে ঘরটির দেওয়াল তাদের উপরে ধসে পড়ে। 

এ সময় অন্য নিরাপত্তাকর্মীরা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা দুই জনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত তিনজনের চিকিৎসা চলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অপর এক ঘটনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাশে একটি বাড়িতে এক যুবকের মৃত্যু হয়েছে। তবে কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। দুটি ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী।

মন্তব্য করুন: