• সাভার

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

নগর জুড়ে

সাভারে অসুস্থ প্রবীণ সাংবাদিকের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৯:৪১, ১৭ মে ২০২৪

সাভারে অসুস্থ প্রবীণ সাংবাদিকের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান

সাভারে অসুস্থ প্রবীণ সাংবাদিকের পাশে দাঁড়ালেন চেয়ারম্যান

সাভারে প্রেসক্লাবের এক প্রবীণ সাংবাদিকের চিকিৎসার ব্যয়ভারের দায়িত্ব নিয়েছেন উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। এ সময় প্রবীণ সাংবাদিক ও সাবেক দৈনিক সংবাদের সাভার প্রতিনিধি পার্থ চক্রবর্তীর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন তিনি। শুক্রবার (১৭ মে) দুপুরে সাভার পৌর এলাকার তালবাগ মহল্লায় সাংবাদিক পার্থ চক্রবর্তীর বাসায় এসে তার পরিবারের খোঁজখবর ও আর্থিক সহায়তা প্রদান করেন এ উপজেলা চেয়ারম্যান।

প্রবীণ সাংবাদিক পার্থ চক্রবর্তী স্ত্রী বীণা চক্রবর্তী জানান, দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট ও ব্রংকাইটিস রোগে আক্রান্ত তার স্বামী। ২০২০ সালে মহামারি করোনা রোগেও আক্রান্ত হয়েছিলেন তিনি। এতে ফুসফুস মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। পরে কয়েকবার শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালে ভর্তি করে তার স্বামীকে চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে চিকিৎসকের পরামর্শে বাড়িতেই অক্সিজেন সরবরাহের মাধ্যমে শ্বাস-প্রশ্বাস নেন সাংবাদিক পার্থ চক্রবর্তী। এতে প্রতিদিন অতিরিক্ত ব্যয় হয় বলে জানান তার স্ত্রী।

এ বিষয়ে উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, ‘আমি সাংবাদিক পরিবারের সন্তান। পার্থ চক্রবর্তী র্দীঘদিন সততার সঙ্গে সাংবাদিকতা করেছেন। তিনি সাভারের সাংবাদিকদের আদর্শ। তার শারীরিক অবস্থার দ্রুত সুস্থ্যতা কামনা করছি।’ মঞ্জুরুল আলম রাজীব আরও বলেন, ‘তার সকল চিকিৎসার ব্যয়ভার আমার সাধ্য অনুয়াযী পূরণ করার চেষ্টা করবো। আমি এসে দেখেছি তার প্রতিদিন অক্সিজেন নিতে হয়। তার জন্য আমি একটি অক্সিজেন উৎপন্নকারী মেশিন কিনে দেওয়ার জন্য টাকা দিয়েছি।’ একই সঙ্গে প্রতিমাসে ওষুধ ব্যয়সহ হাসপাতালে চিকিৎসা ব্যয়ের সর্বোচ্চ সহযোগিতার কথা জানান তিনি। এ সময় সাভারে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন: