• সাভার

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

নগর জুড়ে

মুম্বাইয়ের বিলবোর্ড দুর্ঘটনায় নিহত কার্তিক আরিয়ানের ২ স্বজন

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:১৭, ১৮ মে ২০২৪

মুম্বাইয়ের বিলবোর্ড দুর্ঘটনায় নিহত কার্তিক আরিয়ানের ২ স্বজন

মুম্বাইয়ের বিলবোর্ড দুর্ঘটনায় নিহত কার্তিক আরিয়ানের ২ স্বজন

মুম্বাইয়ে ঘাটকোপার এলাকায় প্রচণ্ড ধূলিঝড়ে বিলবোর্ড ভেঙে পড়ার ঘটনায় মারা গেছেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের দুই নিকটাত্মীয়। বুধবার (১৬ মে) দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে জানা গেছে, সোমবার মুম্বাইয়ে ঘাটকোপার এলাকায় পেট্রল পাম্পে ভেঙে পড়ে প্রায় ১২০ ফুটের একটি বিলবোর্ড। সেই সময় পেট্রল পাম্পে উপস্থিত ছিলেন গ্রাহকরা।

ঘটনাস্থলেই মৃত্যু হয় ১৬ জনের। আহত হন ৭৫ জন। সোমবারের ঘটনার পর থেকে মঙ্গলবার পর্যন্ত বেশির ভাগ উদ্ধারকার্য সম্পন্ন হয়ে গিয়েছিল। যদিও বুধবার ভেঙে পড়া বিলবোর্ডের একটা অংশ সরাতেই তার নিচে দুমড়ানো-মোচড়ানো একটি গাড়ি দেখতে পান উদ্ধারকারীরা। গাড়িটি বের করতেই ভেতর থেকে এক প্রবীণ দম্পতির মরদেহ উদ্ধার হয়। বিলবোর্ডের চাপে গাড়ির ভেতরেই পিষে গিয়েছিলেন ওই দম্পতি। প্রবীণ দম্পতি অভিনেতা কার্তিক আরিয়ানের কাকু ও কাকিমা। সোমবার থেকেই খোঁজ মিলছিল না তাদের। ফোনেও পাওয়া যাচ্ছিল না। অবশেষে দেহ মিলল তাদের। কার্তিকের কাকার নাম মনোজ চাঁসোরিয়া (৬০) এবং কাকিমা অনিতা চাঁসোরিয়া (৫৯)। এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের (এটিসি) অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার মনোজ। সম্প্রতি কাজ থেকে অবসর নিয়েছিলেন।

জবলপুরে স্থায়ীভাবে চলে গিয়েছিলেন তারা। কিন্তু ভিসার ব্যাপারে কিছু কাজ বাকি থাকায় সোমবার মুম্বাইয়ে গাড়ি নিয়ে সস্ত্রীক এসেছিলেন মনোজ। সেই কাজ মিটিয়ে আবার জবলপুরের উদ্দেশে রওনা হন দুজন। কিন্তু গাড়িতে পেট্রল কম থাকায় ঘাটকোপারের একটি পেট্রল পাম্পে ঢুকেছিলেন তারা। তখনই ওঠে ঝড়। পেট্রল পাম্প লাগোয়া একটি ১০০ ফুট উচ্চতার এবং ২৫০ টন ওজনের বিলবোর্ড পাম্পের ছাউনির ওপর আছড়ে পড়ে। তাতেই চাপা পড়ে ঘটনাস্থলে মৃত্যু হয় অভিনেতার দুই আত্মীয়র। যদিও পরিবারের পক্ষ থেকে এ ঘটনা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি কার্তিক। সদ্যই প্রকাশ হয়েছে কার্তিকের আসন্ন চলচ্চিত্র চান্দু চ্যাম্পিয়নের ট্রেলার। ট্রেলারটি প্রকাশের পর থেকে প্রশংসায় ভাসছেন কার্তিক। সত্য ঘটনা অবলম্বনে নির্মিত এই সিনেমাটি। যেখানে কার্তিক ভারতের প্রথম প্যারা-অলিম্পিক স্বর্ণপদক বিজয়ী মুরলিকান্ত পেটকারের ভূমিকায় অভিনয় করেছেন।

মন্তব্য করুন: