• সাভার

  •  শনিবার, মে ১৮, ২০২৪

নগর জুড়ে

এসি বিস্ফোরণের ঘটনায় আরও একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:১৩, ১ মে ২০২৪

এসি বিস্ফোরণের ঘটনায় আরও একজনের মৃত্যু

এসি বিস্ফোরণের ঘটনায় আরও একজনের মৃত্যু

সাভারে টেইলার্সের দোকানে এসি বিস্ফোরণের ঘটনায় দগ্ধ হয়ে ১৫ দিন চিকিৎসাধীন থাকার পর আরও একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে তিনি মারা যান।

নিহত নাহিদ কাওসার (৪৫) সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার বাসিন্দা ও আব্দুর রহমানের ছেলে। তাঁর ৮ বছরের দুটি যমজ ছেলে রয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, সাভারে এসি বিস্ফোরণে ওই ব্যক্তি দগ্ধ হয়েছিলেন। তাঁর শরীরের ৩০ শতাংশ দগ্ধ হয় এবং শ্বাসনালি পুড়ে যায়। ১৫ দিন চিকিৎসাধীন থাকার পর আইসিইউতে তাঁর মৃত্যু হয়।

গত ১৫ এপ্রিল সোমবার রাত ৯টার দিকে সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকার আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামে একটি দোকানে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে তিনজন দগ্ধসহ আহত হন আরও ৫ জন। গুরুতর দগ্ধ তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হলে পরদিন মারা যান টেইলার্স মাস্টার আমজাদ হোসেন। এ ঘটনায় দগ্ধ হয়ে দোকান মালিক ইউসুফ হোসেন এখনও জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে সংকটাপন্ন অবস্থায় চিকিৎসাধীন।

মন্তব্য করুন: