• সাভার

  •  রোববার, মে ১৯, ২০২৪

নগর জুড়ে

কাল মানিকগঞ্জে দুই উপজেলা নির্বাচন

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:৪২, ৭ মে ২০২৪

কাল মানিকগঞ্জে দুই উপজেলা নির্বাচন

কাল মানিকগঞ্জে দুই উপজেলা নির্বাচন

কাল মানিকগঞ্জে সিংগাইর ও হরিরামপুর উপজেলা নির্বাচন। কেন্দ্রে কেন্দ্র পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম । নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত পরিমানে বিজিবি, পুলিশ, মোবাইল টিম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হয়েছে।

আজ মঙ্গলবার ( ৭ সকাল থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হচ্ছে নির্বাচনী সরঞ্জাম। আগামীকাল বুধবার (৮ মে) সকাল ৮টায় শুরু হবে ভোটগ্রহণ। টানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। মানিকগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে ভোট হবে ইভিএমে।

জেলা নির্বাচন কর্মকর্তা আমিনুর রহমান জানন, দুই উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১১ জন এবং সংরক্ষিত নারী ভাইস চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সিংগাইর উপজেলায় ভোট কেন্দ্র ১০১টি, ভোট কক্ষ ৭৩২ টি৷ মোট ভোটার ২ লাখ ৬৫ হাজার ৯৩ জন। হরিরামপুর উপজেলায় ভোট কেন্দ্র ৬৫ টি, ভোট কক্ষ ৪১৭টি, মোট ভোটার ১ লাখ ৪১ হাজার ৬০৮ জন।

তিনি আরো জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানের লক্ষ্যে আইনশৃঙ্খলা রক্ষায় পর্যাপ্ত পরিমানে বিজিবি, পুলিশ, মোবাইল টিম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতায়েন করা হযয়েছে।  এছাড়া মোতায়েন করা হয়েছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী।

মন্তব্য করুন: