• সাভার

  •  রোববার, মে ১৯, ২০২৪

নগর জুড়ে

জাবি ক্যাম্পাসের গাছ থেকে স্থানীয় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:৪০, ৭ মে ২০২৪

জাবি ক্যাম্পাসের গাছ থেকে স্থানীয় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জাবি ক্যাম্পাসের গাছ থেকে স্থানীয় যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) শহীদ তাজউদ্দীন আহমেদ হল সংলগ্ন রাস্তার পাশের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে মরদেহের দেখতে পেয়ে পুলিশে খবর দেওয়া হয়ে আশুলিয়া থানা-পুলিশ এসে উদ্ধার করে। 

ওই যুবকের নাম—জিসান আহমেদ (২৪)। তিনি বিশ্ববিদ্যালয়ের আল-বেরুনী হলের কর্মচারী নজরুল ইসলামের মেজ ছেলে।  জিসান পরিবারের সঙ্গে ক্যাম্পাসের পার্শ্ববর্তী কলাবাগান এলাকায় থাকতেন এবং নিজ বাড়িতে গরুর খামার দেখাশোনা করতেন। 

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখা সূত্রে জানা যায়, সোমবার সকালে কয়েকজন পথচারী শহীদ তাজউদ্দীন আহমেদ হল সংলগ্ন রাস্তার পাশে একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখায় জানান। পরে নিরাপত্তা শাখা থেকে পুলিশে খবর দেওয়া হয়। 

এ বিষয়ে বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান সুদীপ্ত শাহীন  জানান, ‘পরিবারের কাছে এখনো লাশ হস্তান্তর করা হয়নি। পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করার অনুরোধ করা হয়েছে।জিসানের বড় ভাই মো. ওয়ালিউল্লাহ বলেন, ‘গত রোববার সন্ধ্যায় ঝড়ের আগে জিসান বাড়ি থেকে বের হয়ে যায়। পরে ঝড় থামলে বাড়িতে ফিরে আসে। তখন মা তাঁকে জিজ্ঞাসা করে, এতক্ষণ সে কোথায় ছিল? গরুকে পানি ও খাবার খাওয়ানো হয়নি, তাই বকাঝকা করেন। পরে জিসান রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর সকালে তাঁর ঝুলন্ত মরদেহ পাওয়া গেছে।’

মন্তব্য করুন: