• সাভার

  •  শুক্রবার, মে ১৭, ২০২৪

নগর জুড়ে

মৃত্যু সনদে নিজেই সিল মারতেন মিল্টন, আটক হতে পারেন স্ত্রীও

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৭:৪৪, ২ মে ২০২৪

মৃত্যু সনদে নিজেই সিল মারতেন মিল্টন, আটক হতে পারেন স্ত্রীও

মৃত্যু সনদে নিজেই সিল মারতেন মিল্টন, আটক হতে পারেন স্ত্রীও

মিল্টনকে রিমান্ডে আনার পরে প্রয়োজনে তার স্ত্রীকেও ডাকা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ। তিনি বলেছেন, ‘মিল্টনের স্ত্রীর বিরুদ্ধে কোনো ভুক্তভোগী যদি মামলা করেন তাহলে তাকেও আমরা গ্রেপ্তার করব।’ 

বৃহস্পতিবার (২ মে) দুপুরে ডিএমপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবি প্রাধান। হারুন অর রশীদ বলেন, সিটি করপোরেশনের সনদ ছাড়াই রাতের আঁধারে মরদেহ দাফন করতেন ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দার।

এমনকি তিনি নিজেই মৃত্যু সনদে সিটি করপোরেশনের সিল মারতেন। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। এদিকে ‘চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ার’ আশ্রমের টর্চার সেলে মানুষজনকে মারধরের অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে আরো একটি মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার (২ মে) দুপুরে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী ছাব্বির আহম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মিলটন সমাদ্দারের বিরুদ্ধে এখন পর্যন্ত দুটি মামলা হয়েছে। জাল মৃত্যু সনদ তৈরির অভিযোগে একটি, অন্যদিকে তার আশ্রমের টর্চার সেলে মানুষজনকে মারধরের অভিযোগে আরো একটি মামলা হয়েছে। গতকাল বুধবার (১ মে) রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মিল্টন সমাদ্দারকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মন্তব্য করুন: