• সাভার

  •  শনিবার, জুলাই ২৭, ২০২৪

খেলা

নতুন স্টেডিয়ামের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

 আপডেট: ২০:০৯, ১৬ মে ২০২৪

নতুন স্টেডিয়ামের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ

নতুন স্টেডিয়ামের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ

কিছুদিন আগেও যে মাঠ ছিল সাধারণ একটি পার্কের মতো। ছিল না উপযুক্ত পিচ, আউটফিল্ড ছিল এবড়োখেবেড়ো। সেই নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়াম এখন বিশ্বকাপ আয়োজনের জন্য প্রস্তুত।

বুধবার স্টেডিয়ামটি আনুষ্ঠনিকভাবে উদ্বোধন করেন বিশ্বের দ্রুততম মানব ও এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের দূত উসাইন বোল্ট। আইজেনহাওয়ার পার্কের ৩৪ হাজার দর্শক ধারণক্ষমতার আধুনিক এই স্টেডিয়ামের উদ্বোধনের সময় বোল্টের সঙ্গে ছিলেন ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার কার্টলি অ্যামব্রোস, শোয়েব মালিক, লিয়াম প্লাঙ্কেট এবং স্বাগতিক যুক্তরাষ্ট্রের বর্তমান দলের দুই ক্রিকেটার কোরি অ্যান্ডারসন ও মোনাঙ্ক প্যাটেল।

এই মাঠে প্রথম দুটি আন্তর্জাতিক দলের ম্যাচ হবে আগামী ১ জুন। ক্রিকেট বিষয়ক সংবাদ মাধ্যম ক্রিকইনফো জানিয়েছে, বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতির সেই ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। এই মাঠে বিশ্বকাপের প্রথম ম্যাচটি হবে আগামী ৩ জুন, বাংলাদেশের গ্রুপ থেকে যে ম্যাচে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা। বিশ্বকাপে বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচটি খেলবে এই মাঠে, ১০ জুন। বিশ্বকাপের সবসময়ের আলোচিত লড়াই ভারত-পাকিস্তান ম্যাচও হবে এই মাঠেই, ৯ জুন।

মন্তব্য করুন: