• সাভার

  •  বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নগর জুড়ে

পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে জখম করল পাষণ্ড স্বামী

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:০৮, ২৫ এপ্রিল ২০২৪

পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে জখম করল পাষণ্ড স্বামী

পারিবারিক কলহে স্ত্রীকে কুপিয়ে জখম করল পাষণ্ড স্বামী

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ পারিবারিক কলহের জেরে সাবিনা (২৩) নামের এক গৃহবধূকে ধারাল বটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করেছে পাষণ্ড স্বামী। এ ঘটনায় অটোরিকশা চালক স্বামী হাসানকে আটক করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। বুধবার (২৪ এপ্রিল) সকাল ১০টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জের চুনকুটিয়া বউবাজার এলাকায় এই ঘটনা ঘটে।

গৃহবধূর মা আমেনা বেগম জানান, মুন্সীগঞ্জের লৌহজং থানার শিমুলিয়া গ্রামের হাসানের সঙ্গে তার মেয়ের চার বছর আগে পারিবারিকভাবে বিয়ে হয়। মেয়ের সংসারে দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্বামী হাসান অটোরিকশা কেনার জন্য প্রায়ই আমার মেয়েকে চাপ দিত। গত কয়েকদিন আগে এ নিয়ে ঝগড়াঝাটি হলে মেয়ে রাগ করে আমাদের বাড়িতে চলে আসে। বুধবার সকালে হাসান আমার মেয়েকে বাসা থেকে ডেকে নিয়ে পার্শ্ববর্তী বাসায় তার বোনের ঘরে নিয়ে মারধর এবং বটি দিয়ে উপর্যুপরি কোপাতে থাকে।

আমার মেয়ের চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি মেয়ে বিছানার ওপর রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। তার একটি হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে ঝুলে গেছে। আমাকে দেখে হাসান দৌড়ে পালাতে গেলে স্থানীয়রা তাকে ধরে ফেলে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই মোহাম্মদ সেলিম জানান, এ ঘটনায় স্থানীয়রা স্বামী ও তার বোনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আহত গৃহবধূকে প্রথমে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পরে পঙ্গু হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। আহত পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন: