• সাভার

  •  শনিবার, জুলাই ২৭, ২০২৪

নগর জুড়ে

ধামরাই উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:৫৪, ৬ জুন ২০২৪

ধামরাই উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

ধামরাই উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস পালিত

"করবো ভূমি পুনরুদ্ধার, রুখবো মরুময়তা অর্জন হবে মোদের খরা সহনশীলতা "  প্রতিপাদ্য  ও 'Generation Restoration' স্লোগানকে সামনে রেখে ঢাকার ধামরাই উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনে বিশ্ব পরিবেশ দিবস -২০২৪ যথাযোগ্য মর্যাদায়  যথাযোগ্য মর্যাদায় উদযাপন, বর্ণাঢ্য র‍্যালি, ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরিশেষে উপজেলায় মুক্তভাবে বিচরণরত বানরদের খাবার দেওয়া হয়। বুধবার (৫ জুন)  বিশ্ব পরিবেশ দিবস -২০২৪ উপলক্ষে ধামরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদের চত্ত্বর থেকে বর্ণাঢ্য র্যালি বের করে ধামরাইয়ের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। 

এরপর ধামরাই উপজেলা পরিষদের অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) খান মো: আবদুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ধামরাই উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষার্থী, সুধীজন ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভাশেষে ছাত্র-ছাত্রীদের মাঝে গাছের চারা বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা পরিষদের চত্তরে মুক্তভাবে বিচরনত বানরদের খাবার দেওয়া হয়।

মন্তব্য করুন: