• সাভার

  •  মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

নগর জুড়ে

কেরানীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে প্রবাসীর টাকা লুট, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:২৬, ৫ ডিসেম্বর ২০২৩

কেরানীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে প্রবাসীর টাকা লুট, গ্রেপ্তার ৫

কেরানীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে প্রবাসীর টাকা লুট, গ্রেপ্তার ৫

ডিবি পুলিশ পরিচয়ে এক প্রবাসীর ব্যাংক থেকে উত্তোলন করা টাকা লুট করার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- রিয়াজ ওরফে ডিবি রিয়াজ (৩৭), মনির ওরফে দারোগা মনির (৪৭), ড্রাইভার সোহেল রানা (৩৮), সুমন শেখ ওরফে আমির হোসেন (৪২) ও নেসার (৩২)। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস জব্দ করা হয়।

সোমবার (৪ ডিসেম্বর ) দুপুরে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান। তিনি জানান, গত ১২ নভেম্বর কুয়েত প্রবাসী রবিউল আউয়াল ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের আব্দুল্লাহপুর এলাকার একটি ব্যাংক থেকে ৬ লাখ টাকা উত্তোলন করে রিকশাযোগে বাড়িতে ফেরার পথে মালিভিটা এলাকায় একটি মাইক্রোবাস তার প্রতিরোধ করে ডিবি পুলিশ পরিচয় তুলে নিয়ে হাত-পা বেঁধে মারধর করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে তাকে ঢাকা-মাওয়া হাইওয়েতে ফেলে যায়।

এ ঘটনায় প্রবাসী রবিউল আউয়াল দক্ষিণ কেরানীগঞ্জ থানায় ডাকাতি মামলা দায়ের করলে পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় কেরানীগঞ্জ সাভার ও নারায়ণগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা পেশাদার ডাকাত এবং তাদের বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানাসহ রাজধানী ও আশেপাশের জেলায় একাধিক মামলা রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল শাহাবুদ্দিন সাহাব। দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান প্রমুখ।

মন্তব্য করুন: