• সাভার

  •  মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪

নগর জুড়ে

ভারমুক্ত হলেন জাবি রেজিস্ট্রার

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:২১, ৫ ডিসেম্বর ২০২৩

ভারমুক্ত হলেন জাবি রেজিস্ট্রার

ভারমুক্ত হলেন জাবি রেজিস্ট্রার

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্বে থাকা সাবেক ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) আবু হাসানকে রেজিস্ট্রারের পূর্ণ দায়িত্ব দেওয়া হয়েছে। একইসঙ্গে বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের প্রধান চিকিৎসা কর্মকর্তা হিসেবে ডা. মো. শামছুর রহমানকে স্থায়ী ভাবে নিয়োগ দেওয়া হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) রাতে আবু হাসান বিষয়টি  নিশ্চিত করেছেন।  এর আগে বিকেলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. মো. নূরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সিন্ডিকেট সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
আবু হাসান বলেন, আমার কখনও মনে হয়নি আমি ভারপ্রাপ্ত ছিলাম। তখন যেভাবে দায়িত্ব পালন করেছি এখনও যথাযথ ভাবে সেই দায়িত্ব পালন করতে চাই। এই দায়িত্বে আমাকে সুবিবেচনায় রাখার জন্য উপাচার্যসহ সিন্ডিকেট সদস্যদেরকে ধন্যবাদ জানাই।  

বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের প্রধান চিকিৎসা কর্মকর্তা মো. শামছুর রহমান বলেন, প্রায় ৫ বছর ধরে বিশ্ববিদ্যালয়ে প্রধান মেডিকেল অফিসারের দায়িত্ব পালন করেছি। কখনও মনে হয় নাই স্থায়ী নাকি ভারপ্রাপ্ত দায়িত্বে আছি। মনে হয়েছে ক্যাম্পাসের শিক্ষার্থীদের সেবা নিশ্চিতই মূল দায়িত্ব। আগামী দিনেও ক্যাম্পাসে স্বাস্থ্যসেবার মান নিশ্চিতে সর্বোচ্চ চেষ্টা করবো।  

উল্লেখ্য, চলতি বছরের ১১ জুলাই আবু হাসান ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) থেকে ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের দায়িত্ব গ্রহণ করেন এবং ২০১৮ সালের জানুয়ারিতে ডেপুটি মেডিকেল অফিসার থেকে ভারপ্রাপ্ত প্রধান মেডিকেল অফিসারের দায়িত্ব গ্রহণ করেন ডা. মো. শামছুর রহমান।

মন্তব্য করুন: