• সাভার

  •  শনিবার, মে ১৮, ২০২৪

নগর জুড়ে

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ প্রাণহানির ঘটনায় বাসচালক আটক

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:১৫, ২২ এপ্রিল ২০২৪

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ প্রাণহানির ঘটনায় বাসচালক আটক

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে ১৫ প্রাণহানির ঘটনায় বাসচালক আটক

ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুর জেলার কানাইপুর ইউনিয়নের তেতুলতলা দিকনগর এলাকায় বাস-পিকআপের মুখোমুখি সংঘর্ষে ১৫ জনের নিহতের ঘটনায় খোকন মিয়া নামে বাসচালককে আটক করেছে র‌্যাব-১০। খোকন মিয়া ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা সদরের দেলোয়ার হোসেনের ছেলে। দুর্ঘটনার পর থেকেই খোকন মিয়া পলাতক ছিলেন।

রবিবার (২১ এপ্রিল) রাতে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার। গত ১৬ এপ্রিল সড়ক দুর্ঘটনায় ১৫ জনের মৃত্যুর ঘটনায় নিহত ইকবাল হোসেনের বড় ভাই এনামুল শেখ বাদী হয়ে যাত্রীবাহী বাসের চালককে আসামি করে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। এদিকে জেলা প্রশাসনের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনার তথ্য উপাত্ত অনুসন্ধানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আলী সিদ্দিকীকে প্রধান করে ৭ সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।

হাইওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুর আলম খান জানান, গত ১৬ এপ্রিল সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফরিদপুরের কানাইপুর ইউনিয়নের তেতুলতলা দিকনগর এলাকায় ঢাকা থেকে খুলনাগামী উত্তরা ইউনিক পরিবহনের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপে থাকা নারী, পুরুষ, শিশুসহ ১১ জন নিহত। এ ঘটনায় আহত হন ৭ জন। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো ৪ জন। এ ঘটনায় দুর্ঘটনায় নিহত ইকবাল হোসেনের বড় ভাই এনামুল হক বাদী হয়ে চালককে আসামি করে ফরিদপুর কোতোয়ালি থানায় মামলা দায়ের করেছেন।

রবিবার দিবাগত রাতে র‌্যাব-১০ এর ফরিদপুরের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, সড়ক দুর্ঘটনায় ১৫ জনের নিহতের ঘটনায় বিকেলে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা সদরের একটি বাজারে অভিযান চালিয়ে উত্তরা ইউনিক পরিবহনের চালক খোকন মিয়াকে গ্রেপ্তার করা হয়। দুর্ঘটনার পর থেকেই খোকন মিয়া পলাতক ছিলেন। এ ব্যাপারে সোমবার বেলা সাড়ে ১১টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য করুন: