• সাভার

  •  শনিবার, মে ১৮, ২০২৪

নগর জুড়ে

এক চার্জে ১৫ দিন চলবে এই স্মার্টওয়াচ

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১০:০৪, ২১ অক্টোবর ২০২৩

এক চার্জে ১৫ দিন চলবে এই স্মার্টওয়াচ

এক চার্জে ১৫ দিন চলবে এই স্মার্টওয়াচ

স্মার্টওয়াচ ব্র্যান্ড প্রোমেট নতুন একটি স্মার্টওয়াচ বাজারে নিয়ে এলো। যার নাম এক্সওয়াচ-বি১৯। স্মার্টওয়াচে রয়েছে একাধিক আকর্ষণীয় ফিচার এবং দুর্দান্ত ব্যাটারি, যা এক চার্জে ১৫ দিনের ব্যাকআপ দিতে পারে। এছাড়া ব্লুটুথ কলিং এবং বেশ কিছু হেল্থ ও ফিটনেস ফিচার পাবেন ঘড়িটিতে।

একটি আয়তাকার ১.৯ ইঞ্চির টিএফটি এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে ঘড়িটিতে, যার রেজোলিউশন ২৪০X২৮০ পিক্সেল। কানেক্টিভিটির জন্য এই ঘড়িতে রয়েছে ব্লুটুথ ৫.০ টেকনোলজি। অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই প্ল্যাটফর্মেই চলবে ঘড়িটি। কব্জি থেকেই নোটিফিকেশন, কল এবং মেসেজ করতে পারবেন ব্যবহারকারীরা। সিরি ও গুগল অ্যাসিস্ট্যান্ট দুই প্ল্যাটফর্ম থেকেই ভয়েস অ্যাসিস্ট্যান্টও সাপোর্ট করে এই ঘড়িটি।

হেল্থ ও ফিটনেস ট্র্যাকার হিসেবে এই ঘড়িটি ৩০টিরও বেশি স্পোর্টস মোড সাপোর্ট করে। ডায়নামিক হার্ট রেট মনিটরিং, স্লিপ ট্র্যাকিং-সহ আরও একাধিক ফিচার্স রয়েছে এতে। এছাড়া রয়েছে হার্ট রেট সেন্সর এবং পেডোমিটার, যা আপনার হার্ট রেট এবং প্রতিটা পদক্ষেপের নিখুঁত ট্র্যাকিং করতে পারে।

ঘড়িটি অ্যাপের সঙ্গে কানেক্ট করে ঘড়িটি বিস্তৃত ডেটা রেকর্ডিং এবং মনিটরিং করতে পারে। অ্যাপটি তার ব্যবহারকারীদের ফিটনেস গোল সেট করে রাখতে দেয় এবং তার প্রোগ্রেস ট্র্যাক ও শেয়ারও করতে দেয়। গুগল প্লে স্টোর এবং অ্যাপল স্টোর দুই প্ল্যাটফর্ম থেকেই অ্যাপটি ডাউনলোড করা যেতে পারে। ১০০টিরও বেশি ওয়াচ ফেস পাবেন এতে।

ডাস্ট ও ওয়াটার রেজিস্ট্যান্সের জন্য IP67 রেটিং প্রাপ্ত। নীল, কালো এবং গ্রাফাইট-মোট তিনটে রঙে পাওয়া যাবে ঘড়িটি। প্রোমেট এক্সওয়াচ-বি১৯ স্মার্টওয়াচটি ভারতে লঞ্চ করা হয়েছে ৩ হাজার ৯৯৯ টাকায়। যা বাংলাদেশি মুদ্রায় ৫ হাজার ৩০০ টাকা। সংস্থার অফিসিয়াল স্টোর থেকে কিনতে পারবেন ঘড়িটি।

মন্তব্য করুন: