• সাভার

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

নগর জুড়ে

দুদকে সাবেক মেয়র জাহাঙ্গীর

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৯:২৫, ৬ জুন ২০২৩

দুদকে সাবেক মেয়র জাহাঙ্গীর

দুদকে সাবেক মেয়র জাহাঙ্গীর

অবৈধ সম্পদ, সিটি করপোরেশনের কাজে অনিয়ম, দুর্নীতিসহ বেশ কিছু অভিযোগের বিষয়ে ব্যাখ্যা দিতে দুর্নীতি দমন কমিশনে (দুদক) হাজির হয়েছেন গাজীপুর সিটির সাবেক মেয়র জাহাঙ্গীর আলম। মঙ্গলবার (৬ জুন) সকাল ১০টার পর তিনি সংস্থাটির প্রধান কার্যালয়ে আসেন।

অনিয়ম ও দুর্নীতির মাধ্যমে অর্জিত অবৈধ সম্পদের বিষয়ে জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদ করছেন দুদকের সহকারী পরিচালক আশিকুর রহমান। তিনি জানান, সকাল ১০টার আগেই জাহাঙ্গীরের একজন আইনজীবী দুদক কার্যালয়ে আসেন। পরে সাবেক এই মেয়র হাজির হন।

এর আগে ভুয়া ব্যাংক হিসাবে অবৈধ লেনদেন, বিভিন্ন প্রকল্পে অনিয়ম দুর্নীতির মাধ্যমে কোটি কোটি টাকা আত্মসাৎ ও অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তলব করে জাহাঙ্গীর আলমকে গত ১৬ মে নোটিশ দেয় দুদক।

আলাদা নোটিশে তাকে ২১ ও ২২ মে হাজির হয়ে বক্তব্য প্রদানের জন্য অনুরোধ করেন দুদকের উপ-পরিচালক ও অনুসন্ধান কর্মকর্তা মো. আলী আকবর। আলী আকবরের নেতৃত্বে দুটি আলাদা অনুসন্ধান টিম জাহাঙ্গীর আলমের বিষয়ে অনুসন্ধান করছে। গত ১৮ মে দুদকের তলবে হাজির হতে এক মাস সময় চেয়ে আইনজীবীর মাধ্যমে আবেদন করেন জাহাঙ্গীর আলম। এ বিষয়ে কোনো জবাব না পেয়ে ২১ মে দুদকে উপস্থিত হয়ে সময় চাওয়ার বিষয়ে ব্যাখ্যা দিতে আসেন তিনি।পরে দুদক তাকে চলতি মাসের ৬ ও ৭ তারিখ দুদকে হাজির হয়ে বক্তব্য দিতে বলে।

মন্তব্য করুন: