• সাভার

  •  বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

নগর জুড়ে

সাভারের ব্যাংক কলোনি থেকে নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১০:১০, ১ জুন ২০২৩

সাভারের ব্যাংক কলোনি থেকে নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার

সাভারের ব্যাংক কলোনি থেকে নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার

ঢাকার অদূরে সাভারের ব্যাংক কলোনি এলাকা থেকে এক নারীর (৩৫) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে সাভার মডেল থানার পুলিশ।  বুধবার সকাল আটটার দিকে ব্যাংক কলোনির একটি বাসার সিঁড়ির পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঘটনাস্থল থেকে এক যুবককে আটক করা হয়েছে। তবে ওই যুবকের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।

পুলিশ জানায়, ভোরে সিঁড়ির পাশে বস্তাবন্দী অবস্থায় এক নারীর লাশ পড়ে থাকতে দেখেন বাসিন্দারা। পরে তাঁরা বিষয়টি জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) জানান। সেখান থেকে সাভার মডেল থানার পুলিশকে বিষয়টি জানানো হয়। পরে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলামসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওই বাড়ির মালিক রতন মিয়া বলেন, ‘ মঙ্গলবার রাত ১১টার দিকে প্রতিদিনের মতো বাড়ির মূল ফটকে তালা লাগিয়ে দেওয়া হয়। ভোর সাড়ে পাঁচটার দিকে ঘুম থেকে উঠে সিঁড়ির কাছে এসে দেখি সেখানে একটি বস্তা পড়ে আছে। পরে বস্তার ভেতরে হাত বাঁধা অবস্থায় মানুষের লাশ দেখতে পাই। পরে ৯৯৯-এ কল দিই। ওই নারী আমাদের বাসার ভাড়াটিয়া নয়। আগে কখনো দেখিনি তাঁকে।’

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, শ্বাস রোধ করে ওই নারীকে হত্যা করা হয়েছে। তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। নিহত ওই নারীর বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

মন্তব্য করুন: