• সাভার

  •  বুধবার, জুলাই ২৪, ২০২৪

নগর জুড়ে

অল্পের জন্য পরিবারসহ বেঁচে গেলেন পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:৫০, ২৬ মে ২০২৩

অল্পের জন্য পরিবারসহ বেঁচে গেলেন পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার

অল্পের জন্য পরিবারসহ বেঁচে গেলেন পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার

ব্রাহ্মণবাড়িয়ায় পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কমর আব্বাস খোখর ও তার পরিবারের সদস্যদের বহনকারী প্রাইভেটকারের সঙ্গে একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে প্রাইভেটকারটি ক্ষতিগ্রস্ত হলেও তিনিসহ তার পরিবারের সদস্যরা অক্ষত আছেন।

শুক্রবার (২৬ মে) বেলা সোয়া ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার রামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রাইভেটকারটিতে ডেপুটি হাইকমিশনার কমর আব্বাস খোখর, তার স্ত্রী রেহেনা সারোয়ার খোখর, মেয়ে হুদা আব্বাস খোখর, ছেলে মোহাম্মদ খোখর ছিলেন। এ ঘটনায় বাসের চালক সাইফুল ইসলামকে (৩০) আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল বিশ্বাস বলেন, এ ঘটনায় কেউ আহত হননি। কিছু সময় তারা থানায় অবস্থান করে শ্রীমঙ্গল চলে গেছেন। পুলিশ জানায়, পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কমর আব্বাস খোখর নিজে প্রাইভেটকার চালিয়ে পরিবার নিয়ে শ্রীমঙ্গল যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা লোকাল দুরন্ত পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটির কিছুটা ক্ষতি হলেও ডেপুটি হাইকমিশনার ও তার পরিবারের সদস্যরা বেঁচে যান। পরে তারা থানায় কিছুক্ষণ অবস্থান করে শ্রীমঙ্গল চলে যান।

মন্তব্য করুন: