• সাভার

  •  বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

নগর জুড়ে

মানিকগঞ্জে এক পরিবারকে একঘরে করায় গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৯:৩৫, ২১ মে ২০২৩

মানিকগঞ্জে এক পরিবারকে একঘরে করায় গ্রেফতার ৫

মানিকগঞ্জে এক পরিবারকে একঘরে করায় গ্রেফতার ৫

মানিকগঞ্জ দৌলতপুরে মো. হানিফ কাজী নামের এক ব্যক্তি ও তার পরিবারকে এক ঘরে করার ঘটনায় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (২০ মে) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম।

গ্রেফতাররা হলেন—উপজেলার আগকলিয়া গ্রামের পাষান কাজী, ইউনুস কাজী, বাতেন কাজী, আনছের কাজী ও হাসেম উদ্দিন হাসু। এর আগে, গত বৃহস্পতিবার (১৯ মে) হানিফ কাজীর স্ত্রী নাছিমা আক্তার দৌলতপুর থানায় ১২ জনকে আসামি করে অভিযোগ দায়ের করেন।

জানা যায়, অভিযোগকারী নাছিমা আক্তারের বাড়ির পাশে আব্দুল বাতেনের বাড়ি। আব্দুল বাতেনের একটা গাড়ি আছে, সেই গাড়ি প্রতিদিন নাছিমার বাড়ির ওপর দিয়ে নিয়ে যেতেন। বাড়িটা রাস্তার পারে হওয়ায় একটা গেট করেছি। সেই গেট দিয়ে তার গাড়ি নিতে না পারায় গ্রামের মাতাব্বরদের কাছে বিচার দেন বাতেন। পরে তিনি নাছিমাদের রান্নাঘরসহ টয়লেটে যাওয়ার পথে বেড়া দিয়ে আটকে দেন। 

গ্রামের মাবতুব্বররা নাছিমাকে এ বিষয়ে মিমাংসার জন্য বসতে বলেন। তার স্বামী ঢাকায় চাকরির কারণে তাকে মিমাংসার সময় উপস্থিত রাখার জন্য কিছুদিন পরে বসতে বলেন। তার পরেও তারা এই বিষয়ে গত বুধবার (১০ মে) মিমাংসার জন্য বসতে বলেন। তার স্বামী না থাকায় মিমাংসার জন্য না বসলে গ্রামের মাতুব্বাররা তাদেরকে একঘরে করে দেন। বাড়িতে নাছিমার মেয়ে এবারের এসএসসি পরীক্ষার্থী। একঘরে করার পরে তার মেয়ে দোকানে গিয়ে একটা চিপস কিনতে গিয়েছিল।

দোকানদার তার কাছে চিপস বিক্রয় করেনি। গ্রামের কেউ তাদের সঙ্গে কথা বলে না। কোনো কিছু আনতে গেলে দোকানদাররা বিক্রয় করেন না। সে জন্য মেয়েকে নিয়ে নাছিমা অন্য গ্রামে এক আত্মীয়ের বাড়িতে উঠেছি। সেখান থেকেই তার  মেয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে বলে জানান।   

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, গত রাতে অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে মামলা হয়েছ।

মন্তব্য করুন: